thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত

২০১৮ জুন ২২ ১০:১৪:৩৭
ময়মনসিংহে বন্দুকযুদ্ধে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে আলী হোসেন (৩৮) ও স্বপন মিয়া (৩২) নামে দুই জন নিহত হয়েছে।

নিহতরা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজি বন্দুকযুদ্ধে দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, শুক্রবার ভোররাত পৌনে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ যৌথভাবে মাদকবিরোধী অভিযান চালায়। তারাকান্দা ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে পীর সাহেবের অটোরাইস মিলের কাছে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এই খবরে সেখানে অভিযানে যায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে তল্লাশি করে আলী হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজি আরও জানান, আলী হোসেন তারাকান্দা থানার পানিহড়ি গ্রামের সাহেদ আলীর ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদকসহ ২৫টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে ২শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে শুক্রবার ভোর ৪টার দিকে ত্রিশাল পৌর এলাকার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় রুটের নজরুল ইসলাম ফিশারির পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এই খবরে সেখানে ত্রিশাল থানা পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে ও গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে স্বপন নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ওই স্থান থেকে ২শ’ পিস ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন ও ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত স্বপন ত্রিশালের ধানীখোলা গ্রামের আব্দুল কুদ্দসের ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদকসহ ৮টি মামলা আছে।

ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর