thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

খালেদা চেয়েছিলেন আমি কারাগারে মারা যায়: এরশাদ

২০১৮ জুন ২২ ১৬:২১:২২
খালেদা চেয়েছিলেন আমি কারাগারে মারা যায়: এরশাদ

রংপুর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াতো চিকিৎসা পাচ্ছেন। কাজের মেয়ে পেয়েছেন।

অথচ আমি ছয় বছর কারাগারে থাকা অবস্থায় ডাক্তারের চেহারাও দেখি নাই। খালেদা জিয়াতো চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই। কিন্তু মহান আল্লাহ তায়ালা আমাকে বাঁচিয়ে রেখেছেন। বললেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

রংপুর সার্কিট হাউজে শুক্রবার দুপুর ১২টার দিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এরশাদ আরও বলেন, খালেদা জিয়ার স্বামী জিয়াউর রহমান সেনাপ্রধান ছিলেন। তার স্ত্রী হিসেবে তিনি সিএমএইচে চিকিৎসা নিতে পারেন। আমি নিজেও সেখানে চিকিৎসা নেই।

তিনি এসময় ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা পাইনি আর উনি গো ধরে বসে আছেন ইচ্ছে অনুযায়ী চিকিৎসা নেবেন। এটা হতে পারে না।

মাদক নির্মূল প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, মাদক দমন করতে গিয়ে কিছু লোক যদি মারা যায় তা সকলের মেনে নেয়া উচিত। যদিও আমি বিনা বিচারে মৃত্যুকে সমর্থন করি না। যারা যুবসমাজকে ধ্বংস করছে তাদের মৃত্যুতে আমাদের কোনও শোক নেই। তবে শুধু চুনোপুটিদের ধরলে হবে না, গডফাদারদেরও ধরতে হবে।

গাজীপুর, সিলেট, বরিশাল সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করে এরশাদ বলেন, তিনটি সিটি করপোরেশনেই আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হবে। নানাবিদ কারণে তাদের অবস্থা বর্তমানে ভালো।

এ সময় এরশাদের সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহাম্মেদ বাবলু, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আখতার, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা সাধারণ সম্পাদক ফকরুজ্জামান জাহাঙ্গীর প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর