thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

কলকাতায় দুই টেলিভিশন অভিনেত্রীর শ্লীলতাহানি

২০১৮ জুন ২৩ ১৮:১৬:২৫
কলকাতায় দুই টেলিভিশন অভিনেত্রীর শ্লীলতাহানি

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতে ছোট পর্দার দুই অভিনেত্রী শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে কলকাতার যাদবপুর এবং ব্যারাকপুরের পৃথক এ ঘটনা ঘটে।

দুই অভিনেত্রীর পক্ষ থেকেই পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে তবে নিরাপত্তার স্বার্থে তাদের নাম ও পরিচয় প্রকাশ করেনি দেশটির কোনও সংবাদ মাধ্যম।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, যাদবপুর সেন্ট্রাল রোডের একটি ভবনে ফ্ল্যাটে ঢুকে হামলা হয় এক অভিনেত্রীর ওপর। এসময় শ্লীলতাহানি করা হয় তাকে। ওই ভবনে ওপরের ফ্ল্যাটটি গত ৪ বছর ধরে ফাঁকা হয়ে ছিল। সেখানে থাকেন না ফ্ল্যাটটির মালিকও। আর সেই সুযোগ নিয়ে গত কয়েক মাস ধরে ওই ফ্ল্যাটে নিত্য আনাগোনা বেড়ে চলেছিল বহিরাগতদের।

শুক্রবার রাতেও কয়েকজন বহিরাগত ওই ফ্ল্যাটে আসেন। তখনই প্রতিবাদ জানান ওই অভিনেত্রী। আর এ কারণেই তার শ্লীলতাহানি করেন বহিরাগতরা। শুধু তাই নয়; পুলিশের উপস্থিতিতেই চলে ধস্তাধস্তি। এমনকি ভেঙে দেওয়া হয় ভবনের সিসিটিভি ক্যামেরাও।এই ঘটনায় ওই ভবনে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়া ব্যারাকপুরে শ্লীলতাহানির শিকার হন আরেক টেলিভিশন অভিনেত্রী।শুক্রবার রাতে অটো রিক্সায় যাওয়ার পথে তাকে হেনস্তা করেন এক ব্যক্তি।

পরে একটি পুলিশ স্টেশনের সামনে গাড়ি থামানো হলে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশ। শ্লীলতাহানির ঘটনায় পুলিশের কাছে অভিযোগ করেছেন টেলিভিশনের এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর