thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফের সংযোগ

২০১৮ জুন ২৩ ২০:০৬:০৮
টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ বিচ্ছিন্ন, ফের সংযোগ

টাঙ্গাইল প্রতিনিধি: গত৩ বছরের ১ কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসাপাতালের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিল জেলা বিদ্যুৎবিভাগ। যদিও ২ ঘন্টা পর আবার সংযোগ চালু করা হয়।

শনিবার সকাল ১০টা ২০ মিনিটে এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে বেলা ১২টায় হাসপাতাল কর্তৃপক্ষের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে পুনরায় বিদ্যুৎ সংযোগ চালু করা হয়। সংযোগ বিচ্ছিন্ন থাকায় চরম ভোগান্তি পোহাতে হয়েছে হাসাপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের।

টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. শাহাদত আলী জানান, ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের ১ কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে।

‘গত ৩ বছর হাসপাতাল কর্তৃপক্ষ বিদ্যুৎ বিল দেয়নি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোন সাড়া পাওয়া যায়নি। তাই আজ তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।’

তিনি বলেন, সংযোগ বিচ্ছিন্ন করায় হাসপাতাল কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল এসে ৩ দিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল দেবে এই মর্মে লিখিত দিয়েছে। যেহেতু এটি একটি সেবা প্রতিষ্ঠান, তাই বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

এই ব্যাপারে হাসপাতালের পরিচালক ড. শরিফুল ইসলাম মিয়া বলেন, ‘বিষয়টি শুনেছি। আমি ঢাকা থেকে টাঙ্গাইলে আসছি। হাসপাতালে পৌঁছানোর পর বিস্তারিত জানাতে পারবো।’

হাসপাতালের আরএমও ড. লোকমান আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি ‘ট্রেনিং’ এ আছেন জানিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে বলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২৩,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর