thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

২০১৮ জুন ২৪ ০৯:৪০:৪৪
সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৭ জন বাসযাত্রী আহত হয়েছেন।

রবিবার (২৪ জুন) ভোরে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার হরিনচড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার আনারুল (৫০), তরিকুল ইসলাম (২৯), আব্দুল্লাহ শেখ (১৮), কাওসার রহমান (৪৩), রাজশাহী জেলার বিকাশ চন্দ্র (১৮) ও কুড়িগ্রাম জেলার ওসমান গণীকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (এসও) নাদির হোসেন গণমাধ্যমকে জানান, রাজশাহীর শিবগঞ্জ থেকে ঢাকাগামী এসপি পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে আহত ১৯ জনকে হাসপাতালে পাঠিয়ে দেয়। এদের মধ্যে চার থেকে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। হাটিকুমরুল গোলচত্বরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। সদর হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয় বলেও জানান তিনি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী গণমাধ্যমকে জানান, ট্রাক ও বাসটি জব্দ করা হয়েছে। নিহত একজনের মরদেহ থানা হেফাজতে রাখা হয়েছে। অপর মরদেহ সদর হাসপাতাল মর্গে রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর