thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

এমপির স্ত্রীর গাড়ির ধাক্কায় নিহতের মামলা ২০ লাখ টাকায় রফা

২০১৮ জুন ২৪ ২২:০২:৫৪
এমপির স্ত্রীর গাড়ির ধাক্কায় নিহতের মামলা ২০ লাখ টাকায় রফা

দ্য রিপোর্ট প্রতিবেদক: নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগের এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রীর গাড়ির ধাক্কায় রাজধানীর মহাখালীতে বেসরকারি প্রতিষ্ঠানের গাড়িচালক সেলিম বেপারী নিহত হওয়ার ঘটনায় ২০ লাখ টাকার বিনিময়ে মামলা প্রত্যাহার হচ্ছে।

এ ঘটনায় দায়ের করা মামলা সমঝোতা হওয়ায় তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সেলিমের পরিবার। এমপির পক্ষ থেকে রোববার ২০ লাখ টাকা সেলিম বেপারীর স্ত্রী জায়না বেগমের ব্যাংক অ্যাকাউন্টে জমা দেওয়া হয়েছে। এ ছাড়া প্রতি মাসে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন একরামুল।

নিহতের ভগ্নিপতি আবদুল আলিম মারফতে এ তথ্য জানাগেছে।

গত ১৯ জুন রাতে মহাখালী উড়াল সড়কে বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় নিহত হন সেলিম বেপারী। ঘটনাস্থলে পাওয়া গাড়ির নম্বর প্লেটের সূত্র ধরে পুলিশ জানতে পারে, গাড়িটির মালিক নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগের এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রী ও কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি।

দুর্ঘটনার সময় এমপির ছেলে শাবাব চৌধুরী গাড়ি চালাচ্ছিলেন বলে একাধিক প্রত্যক্ষদর্শী পুলিশ ও গণমাধ্যমকে জানান। তবে এমপি একরামুল করিম চৌধুরী শুরু থেকেই দাবি করেন, দুর্ঘটনার সময় তার ছেলে গাড়িতে ছিলেন না। ওই সময় তাদের গাড়িচালক নুরুল আলম গাড়ি চালাচ্ছিলেন। ওই রাতেই নিহতের মেয়ের জামাই আরিফ ভূঁইয়া কাফরুল থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

নিহত সেলিম বেপারীর ভগ্নিপতি আলিম সমকালকে জানান, গত বৃহস্পতিবার রাতে মহাখালীর ডিওএইচএসে এমপির লোকজনের সঙ্গে সমঝোতা বৈঠক হয়। বৈঠকে এমপির পক্ষ থেকে নিহতের পরিবারকে এককালীন ২০ লাখ টাকা দেওয়ার কথা জানান হয়েছিল।

তিনি জানান, ওই অর্থ সেলিমের স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্টে জমা দেওয়া হয়েছে। এ ছাড়া প্রতি মাসে ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দেন এমপি। সেলিম নায়ার প্রোপার্টিজের গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। এখন তারা আর মামলা চালাতে চান না বলে জানান আলিম।

মামলার তদন্ত কর্মকর্তা ও কাফরুল থানার এসআই সুজন চন্দ্র কর্মকার সন্ধ্যায় সমকালকে জানান, এখনও মামলা প্রত্যাহার হয়নি।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২৪,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর