thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

২০১৮ জুন ২৫ ১২:২৮:২২
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৌকা এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ কাইউম শেখ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ফিরোজ (৩৮) নামে আরও একজন।

পুলিশের দাবি, কাইউম ও ফিরোজ হুন্ডি ও মাদক ব্যবসায়ী।

রবিবার (২৫ জুন) দিবাগত রাত ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার চৌকা গ্রামে।

নিহত কাইউম শেখ জেলার শিবগঞ্জ উপজেলার মনকাষা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে ও আহত ফিরোজ একই উপজেলার চৌকা গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে। ঘটনাস্থল থেকে একই গ্রামের মাদক ব্যবসায়ী সহবুল হকের ছেলে সনি আলীকে (৩০) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার চৌকা গ্রামের ফিরোজের বাড়ির কাছে পৌঁছলে বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

পরে বাড়ির ভেতর থেকে কাইউম ও ফিরোজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পুলিশ। সেখানে তাদের শারিরীক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার (২৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কাইউম মারা যায়। আহত ফিরোজ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার ও সনি নামের একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

তিনি জানান, নিহত কাইউম ও আহত ফিরোজ হুন্ডি ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর