thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

ডেইলি অবজারভারের নির্বাহী সম্পাদক আনিস আহেমদ আর নেই

২০১৮ জুলাই ০২ ১২:৪০:৫১
ডেইলি অবজারভারের নির্বাহী সম্পাদক আনিস আহেমদ আর নেই

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারের নির্বাহী সম্পাদক আনিস আহেমদ (অপু) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

সোমবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর মোহাম্মদপুর মোহাম্মদিয়া হাউজিংয়ের নিজ বাসায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগব্যাধিতে ভুগছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শাহবাজপুর গ্রামের আবু তাহের মাস্টারের প্রথম ছেলে ছিলেন আনিস আহেমদ। শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়, ঢাকা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান থেকে পড়াশুনা শেষে সাংবাদিকতা শুরু করেন তিনি।

আনিস আহেমদ আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্সের বাংলাদেশ ব্যুরো প্রধান, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও ডেইলি অবজারভারে কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পারিবারিক সূত্রে জানা গেছে, আনিস আহেমদের নিজ গ্রামের শাহবাজপুর বড় মসজিদের পাশে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আনিস আহমেদের ছেলে কৌশিক আহমেদ জানান, সকাল ৮টা ১৫ মিনিটে তার বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার প্রথম নামাজে জানাজা জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে দুপুর দেড়টায় সম্পন্ন হবে। এরপর তাকে ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ০২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর



রে