thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

রাজশাহীতে পুলিশের অভিযানে গুলিবিদ্ধ ১

২০১৮ জুলাই ০৭ ১০:৫৫:৩০
রাজশাহীতে পুলিশের অভিযানে গুলিবিদ্ধ ১

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে আবদুল মালেক নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (৬ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় আবদুল মালেককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ জুলাই) সকালে জেলা ডিবি পুলিশ পরিদর্শক খালিদ হোসেন জানান, ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মুক্তারপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। রাত আড়াইটার দিকে পুলিশ সদস্যরা দেখেন, একটি বস্তা নিয়ে কয়েকজন ব্যক্তি রাস্তা দিয়ে যাচ্ছেন। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে তারা হাসুয়া দিয়ে পুলিশের ওপর হামলা করেন। আত্মরক্ষায় পুলিশও গুলি করে। এতে আবদুল মালেকের বাম পায়ে গুলি লাগে।

তিনি আরও জানান, মালেকের সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে তার বাড়ি মুক্তারপুর এলাকায় বলে তিনি পুলিশকে জানিয়েছেন। ঘটনার পর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। মাদক ব্যবসায়ীদের হাসুয়ার আঘাতে জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক ইমরান হোসেন ও কনস্টেবল এমদাদ হোসেনও আহত হয়েছেন। তাদেরও চিকিৎসা চলছে। ঘটনাস্থল থেকে ১২০ বোতল ফেনসিডিল ও তিনটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে