thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীর ৫ টুকরো লাশ উদ্ধার

২০১৮ জুলাই ১০ ০৯:০৮:১৬
নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীর ৫ টুকরো লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নিখোঁজের ২২ দিন পর নারায়ণগঞ্জে এক স্বর্ণ ব্যবসায়ীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় নগরীর আমলাপাড়ার একটি সেপটিক ট্যাংক থেকে ওই মরদেহ উদ্ধার হয়।

নিহত ব্যবসায়ীর নাম প্রবীর চন্দ্র ঘোষ (৭০)। এই ঘটনায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতব্যক্তিরা হলেন, নারায়ণগঞ্জ নগরীর কালিরবাজারের আরেক স্বর্ণ ব্যবসায়ী পিন্টু সরকার (৩৫) ও তার দোকানের কারিগর বাপেন ভৌমিক (২৪)। পুলিশ বলছে, বাসায় ডেকে প্রবীর চন্দ্রকে হত্যা করেন পিন্টু ও বাপেন। তাদের ধারণা, খুনের পেছনে ব্যবসায়িক লেনদেন ছিল। প্রবীরের মরদেহ যে বাড়ির সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয় গ্রেপ্তার ব্যক্তিরা ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নুরে আলম বলেন, প্রবীর চন্দ্র নিখোঁজের ঘটনায় পিন্টু সরকার ও বাপেন ভৌমিককে সোমবার সকালে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। পরে রাত সাড়ে ১১টার দিকে এই দুজনকে নিয়ে নগরীর আমলাপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠান্ডুর বাড়িতে তল্লাশি চালানো হয়। মোট তিনটি বস্তায় পাঁচ টুকরো মরদেহ পাওয়া যায়। নুরে আলম বলেন, গেল ১৮ জুন রাতে প্রবীর চন্দ্রকে ওই বাড়িতে হত্যা করা হয়। প্রবীর চন্দ্র ঘোষের সঙ্গে পিন্টু সরকারের ব্যবসায়িক লেনদেন ছিল। ধারণা করা হচ্ছে, টাকা লেনদেনের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের পর থেকে পিন্টু সরকার ও তার দোকানের কারিগর বাপেন সরকার ওই ভাড়া বাড়িতেই অবস্থান করছিলেন। প্রসঙ্গত, ১৮ জুন নারায়ণগঞ্জ নগরীর বঙ্গবন্ধু সড়কের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন প্রবীর চন্দ্র ঘোষ। তিনি কালিরবাজারের ভোলানাথ জুয়েলার্সের মালিক ছিলেন। নিখোঁজের তিন দিন পর নিহতের ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষের মুঠোফোনে এক কোটি টাকা চেয়ে মুক্তিপণ দাবি করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/একেএএমএম/জুলাই ১০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর