thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মোদীর সভায় প্যান্ডেল ভেঙে আহত ৯০

২০১৮ জুলাই ১৭ ০২:২৯:২২
মোদীর সভায় প্যান্ডেল ভেঙে আহত ৯০

দ্য রিপোর্ট ডেস্ক: সোমবার মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় তাঁর ভাষণ চলাকালীন ভিড়ের একটি অংশের একটি স্তম্ভ সহ প্যান্ডেলের একাংশ ভেঙে পড়ে আহত হয়েছেন প্রায় ৯০ জনেরও মতো মানুষ। এই ঘটনাকে নিরাপত্তা ব্যবস্থার চূড়ান্ত গাফিলতি হিসাবেই দেখছে রাজনৈতিক মহল। আহতদের দেখতে হাসপাতালে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন প্রধানমন্ত্রী। খবর এনডিটিভি ও টাইমস অফ ইনডিয়ার ।

জনসভা চলাকালীনই এই ঘটনাটি ঘটে। মোটর সাইকেলের সাহায্যে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। এছাড়া, প্রধানমন্ত্রীর সঙ্গে থাকা চিকিৎসকদের দল, স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ বা এসপিজির কর্মী এবং প্রধানমন্ত্রীর কনভয়ের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সটিও আহতদের হাসপাতালে নিয়ে যেতে সাহায্য করে।

এদিন সকাল থেকেই সেখানে খুবই বৃষ্টি হচ্ছিল। তার সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া। এই কারণেই প্যান্ডেলটি ভেঙে পড়ে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

বৃষ্টির থেকে বিশাল জনতার সমাবেশকে রক্ষা করার জন্য লোহার স্তম্ভের সাহায্যে ওই বড়ো প্যান্ডেলটি টাঙানো হয়েছিল। প্যান্ডেলের একাংশ ভেঙে পড়তে আরম্ভ করায় নিজের বক্তৃতা থামিয়ে জনতাকে নিরাপদে সরে যেতে বলেন মোদী। তাঁর নিরাপত্তারক্ষীদেরও আহতদের সহায়তার ব্যাপারে নির্দেশ দেন তিনি। “যাঁরা উপরে উঠে আছেন, দয়া করে নিচে নেমে আসুন। প্রত্যেকে, দয়া করে নিচে নেমে আসুন। ছুটোছুটি করবেন না”, স্তম্ভ এবং মঞ্চ থেকে নেমে আসতে বলে জনতার উদ্দেশে কাতর অনুরোধ করেন প্রধানমন্ত্রী।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ১৬,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর