thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মিরপুরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩

২০১৮ জুলাই ১৭ ১৩:৩১:১৬
মিরপুরে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ৩

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর রূপনগর থানার বিরুলিয়া বেড়িবাঁধের গোড়ানচট নামক স্থানে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন।

মঙ্গলবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হান্নান (২২), তাওহীদ (১০) ও অজ্ঞাতপরিচয় (৬৫) এক ব্যক্তি।

রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শাহ আকতারুজ্জামান ইলিয়াস জানান, সকালে বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় মায়ের দোয়া পরিবহনের একটি বাসের সঙ্গে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনা চালকসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে লেগুনা চালকসহ তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা দুইজনকে মৃত ঘোষণা করেন।

দুমড়ে মুচড়ে যাওয়া লেগুনাতিনি আরও জানান, স্থানীয় হাসপাতালে বেশ কয়েকজন চিকিৎসাধীন রয়েছে। তাদের পরিবার ও আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে।

দুর্ঘটনায় আহতদের উদ্ধারে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা কাজ করেন। ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, ‘মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয় গোড়ানচট এলাকায়। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা ১৫ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।’

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর