thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নিউইয়র্কের রাস্তায় নাচলেন প্রিয়াঙ্কা

২০১৮ জুলাই ১৮ ০৭:৫০:৩৭
নিউইয়র্কের রাস্তায় নাচলেন প্রিয়াঙ্কা

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম নিয়ে আলোচিত হচ্ছেন এই অভিনেত্রী। এবার আলোচনায় এলেন নিউইয়র্কের রাস্তায় নেচে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নাচের কিছু ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, নিউইয়র্ক শহরের রাস্তায় নেচে-গেয়ে দর্শক মাতাচ্ছেন তিনি।

জানা যায়, ‘ইজ নট ইট রোমান্টিক’ নামে হলিউডের একটি ছবির শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন তিনি।

ম্যানহাটনের পার্ক অ্যাভিনিউয়ের ৪০তম সড়কে সবার সামনেই নাচেন প্রিয়াঙ্কা। ওই সময় তার সঙ্গে ছিলেন রেবেল উইলসন। সিনেমাটির কাহিনী নিউইয়র্কের এক স্থাপত্যবিদ নাটালিকে নিয়ে। নিজের অফিসে কাজের স্বীকৃতি পাওয়ার জন্য প্রচুর পরিশ্রম করেন। কিন্তু স্থাপত্যের কাজ নয়, বরং অফিসে কফি বা নাশতা নিয়ে আসার কাজই তাকে বেশি দেয়া হয়।

একপর্যায়ে ছিনতাইকারীর কারণে দুর্ঘটনার শিকার হয়ে অজ্ঞান হয়ে পড়েন। জ্ঞান ফেরার পর আবিষ্কার করেন তার জীবনটা দুঃস্বপ্নের মতো ভয়াবহ হয়ে উঠেছে। এতে নাটালির ভূমিকায় অভিনয় করছেন রেবেল।

আর প্রিয়াঙ্কা যোগব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে অভিনয় করছেন। টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির দেয়ার কথা রয়েছে।

অন্যদিকে খুব শিগগিরই বলিউডের সিনেমায় ফিরছেন বলেও জানা গেছে। সালমান খানের সঙ্গে ‘ভারত’ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘মুছসে শাদি করোগি, গড তুসি গ্রেট হো`র পর আবারও সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কা জুটিকে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর