thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘নিক গুঞ্জন’ নিয়েই প্রিয়াঙ্কার জন্মদিন

২০১৮ জুলাই ১৯ ০০:১৭:৫০
‘নিক গুঞ্জন’ নিয়েই প্রিয়াঙ্কার জন্মদিন

দ্য রিপোর্ট ডেস্ক: এবারের জন্মদিনটি যেন একটু বেশি গুরুত্ব পেয়েছে প্রিয়াঙ্কার জীবনে। কেননা, নিককে নিয়ে সাজানো হয়েছে জন্মদিনের আয়োজনটি। সবার আশা, লন্ডনে পপশিল্পীর সঙ্গে অভিনেত্রীর জন্মদিনটি কাটবে এক অভিনব আনন্দের মধ্য দিয়ে।

যদিও মার্কিন পপতারকা নিক জোনাসকে নিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি, তবুও সেই কথিত প্রেমিককে সঙ্গে নিয়েই তিনি লন্ডনে কাটাচ্ছেন নিজের জন্মদিন।

ভারতীয় গণমাধ্যম বুধবার সাবেক বিশ্বসুন্দরীর জন্মদিন নিয়ে বিশেষ প্রতিবেদন ছেপেছে। তারা জানিয়েছে প্রিয়াঙ্কার পেশাগত জীবনের সাফল্য, বর্তমানের ব্যস্ততা, ‘প্রেমিক’ নিককে নিয়ে গুঞ্জন, বিয়ের সম্ভাব্য দিনক্ষণ ইত্যাদি বিষয়।

প্রতিবেদনগুলোতে ‘নিক গুঞ্জন’ প্রাধান্য পেলেও এই জুটির ‘সম্পর্ক’ নিয়ে নতুন কোনো তথ্য মিলেনি। নতুন তথ্যের খোঁজে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার দারস্থও হয়েছিলেন অনেকে। কিন্তু, মিলেছে সেই পুরনো বচন।

জন্মদিনের আয়োজনে কারা থাকছেন সে বিষয়ে কিছু জানা না গেলেও, ‘বার্থডে গার্ল’-এর ইনস্টাগ্রামে উঠে এসেছে জন্মদিনের কেকের ছবি। আর সেই ছবিকে ঘিরে বর্ষিত হচ্ছে ভক্তদের শুভেচ্ছা-বৃষ্টি- ‘শুভ জন্মদিন প্রিয়াঙ্কা’!

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ১৮,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর