thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পুলিশ কর্মকর্তা মামুন হত্যার ঘটনায় গ্রেফতার ৪

২০১৮ জুলাই ১৯ ১১:৩১:০০
পুলিশ কর্মকর্তা মামুন হত্যার ঘটনায় গ্রেফতার ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান (৩৪) হত্যায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৮ জুলাই) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার (এসি) সুমন কান্তি চৌধুরী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ কর্মকর্তা মামুন হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৮ জুলাই) দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ৮ জুলাই সবুজবাগ এলাকার বাসা থেকে বনানী গিয়ে নিখোঁজ হন পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান। পরদিন তার বড় ভাই জাহাঙ্গীর আলম খান বাদী হয়ে সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। মঙ্গলবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের খিলগাঁও জোনাল টিম রহমত উল্ল্যাহ নামে মামুনের এক বন্ধুকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্য মতে ওই দিনই গাজীপুরের কালীগঞ্জের উলুখোলা রাইদিয়া এলাকার রাস্তার পাশে নির্জন একটি বাঁশঝাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে রাজধানীর বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর