thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

২০১৮ জুলাই ২০ ১০:১৩:০৪
কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খোরশেদ আলম ওরফে কানা খোরশেদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি তালিকাভুক্ত এক মাদকব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজের পাশে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ জেলার দেবিদ্বার উপজেলার গঙ্গামণ্ডল গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকার যোগে ঢাকায় মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দাউদকান্দি থানা পুলিশের একটি দল দাউদকান্দির হাসানপুর কলেজের উল্টো দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি চালায়।

এ অবস্থায় রাত দেড়টার দিকে তালিকাভুক্ত মাদকব্যবসায়ী খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকারটি আটক করার সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গুলি বিনিময়কালে মাদকব্যবসায়ী খোরশেদ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দাউদকান্দি হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার ও ৮০ কেজি গাঁজা এবং ২ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করে।

নিহত খোরশেদের বিরুদ্ধে কুমিল্লা, ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর