thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত

২০১৮ জুলাই ২১ ১০:০৮:৩৩
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর তেজগাঁওয়ে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় মুক্তার খান (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার অসুস্থ স্ত্রী মেহেরুন নেছাও (৪৫)।

শুক্রবার (২০ জুলাই) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তার খানকে মৃত ঘোষণা করেন।

তাদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কলিকান্দা গ্রামে। স্ত্রীর চিকিৎসার জন্য বৃহস্পতিবার (১৯ জুলাই) তারা ঢাকায় এসে এক আত্মীয়ের বাসায় ওঠেন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী জামিউল হোসেন জানান, মহাখালী ফ্লাইওভার থেকে জাহাঙ্গীর গেটের দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তখন আয়েশা মেমোরিয়াল হাসপাতালের সামনে রাস্তা পার হচ্ছিলেন তারা। দ্রুত গতির ওই মোটরসাইকেল দম্পতিকে ধাক্কা দিলে চালকসহ তিনজন রাস্তায় ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে এই দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জসিম উদ্দিন জানান, মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। মোটরসাইকেল চালক পুলিশের হেফাজতে আছে। তাকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর