thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সমালোচনায় ‘সঞ্জু’, আবার বায়োপিক তৈরির ঘোষণা

২০১৮ জুলাই ২১ ১২:২৩:৩০
সমালোচনায় ‘সঞ্জু’, আবার বায়োপিক তৈরির ঘোষণা

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড সিনেমার টপচার্টে এখন রয়েছে রাজকুমার হিরানির ‘সঞ্জু’। ইতিমধ্যে বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত ছবিটি। সঞ্জয়বেশী রণবীরকে দেখতে হলে ভিড় জমাচ্ছেন দশর্ক। রণবীরের অভিনয় প্রায় সব মহলেই প্রশংসিত।

কিন্তু এত কিছুর পরও ছবিটির বিভিন্ন অসঙ্গতি প্রকাশ্যে এনেছে বলিউড। এ জন্য ছবিটি বিশেষ করে বলিমহলে ব্যাপক সমালোচনার সম্মুখীন হচ্ছে।

এ সমালোচনার প্রথম সারিতেই দাঁড়িয়ে আছেন বলিউডের অন্যতম পরিচালক রামগোপাল ভার্মা। আর সে কারণে তিনি আবার সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করার ঘোষণা দিয়েছেন।

ছবিটি দেখার পর ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে রামগোপাল বলেন, হ্যাঁ, আমি এই ছবিটা তৈরি করছি। ‘সঞ্জু’ একেবারেই পছন্দ হয়নি আমার। ছবির নামও ঠিক করে ফেলেছেন এ চিত্রপরিচালক। তা হল- ‘সঞ্জু : দ্য রিয়েল স্টোরি’।

নতুন এ ছবিতে সামনে আসতে পারে সঞ্জয়ের একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যে ছবিটি নিয়ে রিসার্চ শুরু করেছেন রামগোপাল। ‘সঞ্জু’ সিনেমার অসঙ্গতিগুলো কোথায়? এ প্রশ্নে বলিমহলের একটি বড় অংশ দাবি করছে, সঞ্জয় দত্তের জীবনের অনেক বাস্তবতা দেখানো হয়নি সঞ্জুতে।

তারা বলছেন, বিভিন্ন ঘটনায় সঞ্জয়কে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা হয়েছে এখানে। এ ছাড়া তার প্রথম স্ত্রী রিচা শর্মা, দ্বিতীয় স্ত্রী রিহা পিল্লাই এবং প্রথম সন্তান ত্রিশলার কোনো উল্লেখ নেই হিরানির ছবিতে।

রামগোপাল ভার্মা বলেন, সঞ্জয় দত্ত কীভাবে আর কোন ঘটনায় আগ্নেয়াস্ত্র হাতে পেলেন তা এ ছবিতে স্পষ্ট নয়।

তিনি নিজের ছবিতে আরও স্পষ্ট করে বিষয়টি দর্শকের সামনে আনতে চান।

নতুন এ বায়োপিকে সঞ্জয় দত্তের ভূমিকায় কোন অভিনেতা থাকবেন তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক রামগোপাল ভার্মা।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর