thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

খালেদার দেখা পেলেন স্বজনরা

২০১৮ জুলাই ২১ ২০:৫১:৪৬
খালেদার দেখা পেলেন স্বজনরা

দ্য রিপোর্ট প্রতিবেদক: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার আইনজীবী ও পরিবারের স্বজনরা। শনিবার (২১ জুলাই) বিকেলে তারা সাক্ষাৎ করেন।

বিএনপির সূত্র জানিয়েছে, বিকেলে সাড়ে ৪ টার দিকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তারা।

এর আগে বেলা ৩টার দিকে দেখা করেছেন তার আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও সানা উল্লাহ মিয়া।

খালেদা জিয়ার সঙ্গে যেসব স্বজন দেখা করেছেন, তারা হলেন, তার বড় বোন সেলিমা ইসলাম, সেলিমা ইসলামের স্বামী রফিকুল ইসলাম, সেলিনা ইসলামের ছেলের স্ত্রী, খালেদা জিয়ার ভাগ্নে মো. মামুন, মোহাম্মদ মাসুদ।

সাক্ষাৎ শেষে খালেদা জিয়ার পরিবারের একজন সদস্য জানান, খালেদা জিয়ার শরীর ভালো নেই। তার হাঁটাচলা করতে কষ্ট হয়।

গেলো কয়েকদিন ধরেই বিএনপির নেতারা অভিযোগ করছেন, কারাবন্দি খালেদা জিয়ার শারীরিক সমস্যা আরও বেড়েছে। কারাগারে তাকে অবর্ণনীয় কষ্টে রাখা হয়েছে। তিনি চরম স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন। তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার দাবি জানিয়ে আসছে দলটি।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ডাদেশ দেন আদালত। রায় ঘোষণার পরপরই তাকে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। তিনি এখন সেখানেই আছেন। একই মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৫ জনের ১০ বছর কারাদণ্ড হয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর