thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় নিহত ৬

২০১৮ জুলাই ২২ ১৩:৫৪:২৫
সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় নিহত ৬

দ্য রিপোর্ট ডেস্ক : রংপুর, রাজশাহী, ঢাকা ও টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হওয়া খবর পাওয়া গেছে। এর মধ্যে রংপুরে তিনজন এবং রাজশাহী, ঢাকা ও টাঙ্গাইলে একজন করে তিনজন নিহত হয়েছেন।

রবিবার (২২ জুলাই) সকালে এসব সড়ক দুর্ঘটনা ঘটে।

রংপুর : রংপুর নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় যাত্রীবাহী বাস ও ইজিবাইকের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয় জন।

রবিবার (২২ জুলাই) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারী উপজেলার কিশোরগঞ্জ উপজ্রলার উত্তর সিঙ্গেরগারি গ্রামের বাসিন্দা সাজু মিয়া (৩৫), চান মিয়া (৩০)। বাকি একজনের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ঠাকুরগাওগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস রংপুর নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় একটি ইজিবাইককে চাপা দিলে ঘটনাস্থলে ইজিবাইকের দুই যাত্রী নিহত হয় এবং ৭ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় আরও একজন মারা যায়। আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।

তারাগজ্ঞ হাইওয়ে পুলিশের সার্জেন্ট নওশাদ জানান, হাজিরহাট মন্থনা এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।

রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রেলগেট মোড়ে ট্রাক চাপায় জসিম উদ্দীন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

রবিবার (২২ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দীন পেশায় একজন কসাই ছিলেন।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে রেলগেট বাজারে গরুর মাংস কাটার কাজে ব্যস্ত ছিলেন কয়েকজন। এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি তাদের মাংস কাটার জায়গায় ঢুকে পড়ে। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই জসিম মারা যান। বাকিরা আহত হন।

তিনি আরও জানান, স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ে প্রাইভেটকারের ধাক্কায় মোস্তফা (৩২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রবিবার (২২ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

মোস্তফা রাজধানীর বনানীতে একটি কোম্পানির গাড়ি চালক ছিলেন।

মোস্তফার সহকর্মী শাহিন উদ্দিন মন্ডল জানান, বনানীর একটি কোম্পানির গাড়ি চালক ছিলেন মোস্তফা। থাকতেন খিলগাঁও এলাকায়। সকালে বাসা থেকে বাইসাইকেল চালিয়ে অফিসে যাওয়ার পথে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান গণমাধ্যমকে জানান, বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার মোস্তফাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। প্রাইভেটকারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সাথে সংঘর্ষে ইদ্রিস আলী (৫৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

রবিবার সকালে গোপিনপুর-সখীপুর সড়কের মহান্দনপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস আলী উপজেলার ইন্দারজানি গ্রামের মৃত ইয়ারমামুদ মিয়ার ছেলে। তিনি ইন্দারজানি বাজারে দীর্ঘ দিন ধরে সার ও কীটনাশকের ব্যবসা করে আসছিলেন।

স্থানীয়রা জানান, ইদ্রিস আলী রবিবার সকালে মোটরসাইকেলযোগে সখীপুর যাওয়ার পথে গোপিনপুর-সখীপুর সড়কের মহান্দনপুর বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর