thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

৬ বছর পর পর্দায় আসছে ‘সাইফিনা’ জুটি

২০১৮ জুলাই ২২ ১৪:১৫:০১
৬ বছর পর পর্দায় আসছে ‘সাইফিনা’ জুটি

দ্য রিপোর্ট ডেস্ক: বাস্তব জীবনে ২০০৭ সালে সাইফ আলী খান ও কারিনা কাপুরের প্রেমের সম্পর্কের শুরু হয়। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ।

২০১২ সালে বিয়ে করেন এ জুটি। এরপর ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। বর্তমানে বলিউডের অন্যতম আলোচিত তারকা দম্পতি এই জুটি। শুধু বস্তবে নয়, রিল লাইফেও একাধিকবার জুটি বেঁধেছেন তারা। তবে অনেকদিন এক সঙ্গে দেখা যায় না এই জুটিকে। ছয় বছর আগে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গেছে এই তারকা দম্পতিকে।

তবে সাইফ-কারিনা ভক্তদের জন্য সুখবর আছে। আবারো একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন ‘সাইফিনা’ জুটি। জানা যায়, একটি রাজকীয় পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে সাইফ-কারিনাকে। বিজ্ঞাপনের বিষয়বস্তু সাইফ-কারিনার মতো গ্ল্যামারাস দম্পতির সঙ্গে সম্পূর্ণ মানানসই।

উল্লেখ্য, এলওসি কারগিল, তাশান, কুরবান, এজেন্ট বিনোদ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সাইফ-কারিনা। সাইফ আলী খান ও কারিনা কাপুর খানকে পর্দায় শেষবার একসঙ্গে দেখা গেছে ‘হ্যাপি এন্ডিং’ সিনেমায়। এখানে অবশ্য কারিনা ছিলেন অতিথি চরিত্রে। পর্দায় খুব অল্প সময়ের জন্য কারিনাকে দেখা গিয়েছিল। ‘সাইফিনা’ জুটি নায়ক-নায়িকা চরিত্রে একসঙ্গে শেষ কাজ করেছিলেন ‘এজেন্ট বিনোদ’-এ। তৈমুরের জন্মের পর আবারো এই দম্পতিকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর