thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিইসির সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি

২০১৮ জুলাই ২৩ ১৭:৩৩:৫০
সিইসির সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি লঙ্ঘন এবং বেআইনিভাবে বিএনপিকর্মীদের পুলিশি গ্রেফতারের বিষয়ে কথা বলতে বিএনপির চার সদস্যের একটি প্রতিনিধিদল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছে।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের নেতৃতে প্রতিনিধিদলটি প্রধান নির্বাচন কমিশনারের সভাকক্ষে বৈঠকে বসেছে।

এর আগে বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবীর খান বলেন, ‘তিন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচনী প্রচারে আচরণবিধি লঙ্ঘন এবং কোনো ধরনের গ্রেফাতারি পরোয়ানা ছাড়াই বিএনপির নেতাকর্মীদের পুলিশ গ্রেফতার করছে। বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করছে। এতে করে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে। মূলত এসব বিষয়ে কথা বলতেই নেতারা নির্বাচন কমিশনে গেছেন।’

প্রতিনিধিদলের সদস্যরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ইমরান সালেহ প্রিন্স।

বৈঠকে সিইসি কে. এম. নুরুল হুদা, নির্বাচন কমিশনার কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদত হোসেন ও ইসির অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান উপস্থিত আছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর