thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মৌলভীবাজারে দুই কিশোরীর লাশ উদ্ধার

২০১৮ জুলাই ২৩ ১৯:৩৬:৩৩
মৌলভীবাজারে দুই কিশোরীর লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রাম থেকে সোমবার বিকেল ৪ টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হল- রুপনা বিশ্বাস (১৫) ও মনিকা বিশ্বাস (১৬)।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রুপনা বিশ্বাস ও প্রতিবেশী সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস একসঙ্গে চলাফেরা করতো। রুপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী আর ২০১৭ সালে দশম শ্রেণিতেই মনিকার লেখাপড়ার ইতি ঘটে। সকাল ১১ টার দিকে তাদের দুইজনের মা বিদ্যুৎ বিল পরিশোধ করতে রাজনগর উপজেলা সদরে যান। পরে সাড়ে ১২ টার দিকে মনিকা বিশ্বাসের ছোট বোন কনিকা বিশ্বাস বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে ঘরের সামনের দরজা বন্ধ দেখতে পায়। তখন সে গোয়াল ঘরের দরজা দিয়ে বসত ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশদুটি দেখে চিৎকার দেয়। এ সময় আশপাশের লোকজন এসে দেখেন মনিকা ও রুপনার গলায় রশি ও ওড়না প্যাঁচানো অবস্থায় পাশাপাশি ঝুলছে। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে।

শ্যামল বণিক জানান, প্রাথমিক আলামতে ওই কিশোরীরা আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর