thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫,  ৯ মহররম ১৪৪০

জবি ছাত্রলীগের দু'গ্রুপে সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৪

২০১৮ জুলাই ২৫ ২১:৫৪:০৬
জবি ছাত্রলীগের দু'গ্রুপে সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ ও এর জের ধরে হামলায় সাংবাদিকসহ চারজন আহত হয়েছেন। বুধবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেওয়া নিয়ে ছাত্রলীগ সভাপতি গ্রুপের এক কর্মীকে মারধর করে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা। এ ঘটনায় দু'গ্রুপ সংঘর্ষে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী নাহিদ আহত হন।পরে সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের কর্মীরা সভাপতি তরিকুল ইসলামের কর্মীদের ওপর হামলা করে। এ ঘটনায় ক্যাম্পাসের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে বিকেল ৪টার দিকে সভাপতি গ্রুপের কর্মী শরীফুল ইসলাম শিমুল (১১তম ব্যাচ) ও তার বন্ধু দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা নাইমুর রহমান নাবিল ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় বাহাদুর শাহ পার্কের সামনে সাধারণ সম্পাদকের গ্রুপের কর্মী অর্ণব (১২তম ব্যাচ, স্থায়ীভাবে বহিষ্কৃত), সাজেদুল নাইম (১১তম ব্যাচ), আশিকুর রহমান আশিক (১২তম ব্যাচ, নৃবিজ্ঞান বিভাগ), কৌনিক (১২তম ব্যাচ) তাদের ওপর হামলা চালায়। আহত শিমুল ও নাবিলকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ প্রসঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোতয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ গ্রুপের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জবি ছাত্রলীগেরসভাপতি তরিকুল ইসলাম বলেন, ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে হাতাহাতি হয়েছে। আমি গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি।

আর সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, ক্যাম্পাসে এ ধরনের অপ্রীতিকর ঘটনা প্রত্যাশা করি নাই। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২৫,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর



রে