thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রাজশাহীতে সেনা মোতায়েনের দাবি বুলবুলের

২০১৮ জুলাই ২৬ ১৩:১১:৪৮
রাজশাহীতে সেনা মোতায়েনের দাবি বুলবুলের

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী সিটিতে সেনাবাহিনী মোতায়েন করা না হলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে দাবি করেছেন বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বেলা ১১টায় রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির মেয়রপ্রার্থী এ দাবি জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে কাউকে গ্রেফতার করা যাবে না। কিন্তু আওয়ামী লীগ প্রার্থীর যোগসাজশে পুলিশ গণগ্রেফতার অব্যাহত রেখেছে। এ পর্যন্ত আমাদের প্রায় ১৫০ নেতাকর্মীসহ পোলিং এজেন্টকে গ্রেফতার করা হয়েছে।

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ও তার দলের নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের নানা অভিযোগ তুলে ধরে তিনি আরও বলেন, নগরীর ১১ নম্বর ওয়ার্ডে চিহ্নিত সন্ত্রাসীদের দ্বারা বিএনপির নির্বাচনী কার্যালয় ভাঙচুর, প্রচার মাইকে বাধা প্রদান এবং কর্মীদের মারধর করছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ সময় নির্বাচন কমিশনের কাছে কয়েকটি আবেদন জানান মোসাদ্দেক হোসেন বুলবুল। গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি, ভোটকেন্দ্রে ভোটারদের জানমালের নিরাপত্তা দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও অধ্যাপক শাহজাহান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য রিপন রায় চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু প্রমুখ।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর