thereport24.com
ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫,  ৮ মহররম ১৪৪০

বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল

২০১৮ জুলাই ২৮ ১২:৪০:৫৬
বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগ সমর্থক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি হিসেবে মোল্লা জালাল নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১২টায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন এ ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, বিএফইউজের সভাপতি পদে মোল্লা জালালকে নির্বাচিত করা হয়েছে। তিনি ৯৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি ওমর ফারুক পেয়েছেন ৯৭২ ভোট।

ফলাফল ঘোষণার পর প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক বিজয়ী মোল্লা জালালকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা নির্বাচন করেছিলাম। জালাল ভাই নির্বাচিত হয়েছেন। আমি এই ফলাফল মেনে নিলাম।

গত ১৩ জুলাই সকাল ৯টা থেকে ঢাকায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এবং চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী, কুষ্টিয়া, নারায়ণগঞ্জ ও কক্সবাজারে সাংবাদিক ইউনিয়নের ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে।

প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে সভাপতি পদে ফলাফল স্থগিত রেখে মহাসচিব ও কোষাধ্যক্ষসহ ঢাকার কয়েকটি পদে ফলাফল ঘোষণা করা হয়।

ঢাকাসহ ১০টি কেন্দ্রে বিএফইউজের নির্বাচনে অনানুষ্ঠানিক ফলাফলে মহাসচিব পদে শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ নির্বাচিত হন।

এছাড়া ঢাকা বিভাগীয় পদে সহ-সভাপতি ইশতিয়াক রেজা, যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, দপ্তর সম্পাদক পদে বরুণ ভৌমিক নয়ন, চারটি সদস্য পদে শেখ মামুনুর রশিদ, নূরে জান্নাত আক্তার সীমা, সেবিকা রাণী ও খায়রুজ্জামান কামাল নির্বাচিত হন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে সভাপতি পদে ওমর ফারুক, আবদুল জলিল ভুইয়া ও মোল্লা জালাল প্রতিদ্বন্দ্বিতা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে