thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বরিশালে জয়ের কৃতিত্ব প্রধানমন্ত্রীর : সাদিক আবদুল্লাহ

২০১৮ জুলাই ৩১ ০৮:৫০:০৩
বরিশালে জয়ের কৃতিত্ব প্রধানমন্ত্রীর : সাদিক আবদুল্লাহ

বরিশাল প্রতিনিধি : বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহ বলেছেন, এই জয়ের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কারণেই জনগণ ভোট দিয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করেছে।

চূড়ান্ত ফল ঘোষণার পর সোমবার (৩০ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে নগরীর কালীবাড়ি রোডের নিজ বাসবভবনে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী সাদিক আবদুল্লাহ।

তিনি বলেন, দায়িত্ব নেয়ার পর নগরীর সুবিধাবঞ্চিত, বস্তিবাসী এবং বর্ধিত এলাকার মানুষের জীবনমান উন্নয়নসহ ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, জলাবদ্ধতা নিরসন, খালের প্রবাহ ফিরিয়ে আনা এবং প্রয়োজনীয় বিশুদ্ধ খাবার পানি সরবরাহসহ নানা উন্নয়ন কর্মকাণ্ডের ওপর গুরুত্ব দেয়া হবে।

সাদিক আবদুল্লাহ তাকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পরিচ্ছন্ন ও সুন্দর নগরী গড়ে তুলতে সবার সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সুন্দর ও আধুনিক নগরী গড়ে তুলতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নেয়া হবে।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নতুন মেয়র সাদিক আবদুল্লাহ আরও বলেন, দলমত নির্বিশেষে সকলের সহযোগিতার মাধ্যমে সবধরনের নাগরিক সমস্যার সমাধান করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ৩১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর