thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫,  ৬ জিলহজ ১৪৩৯

জিগাতলায় লাঠি হাতে শিক্ষার্থীদের ওপর হামলা

২০১৮ আগস্ট ০৪ ১৫:১২:২৯
জিগাতলায় লাঠি হাতে শিক্ষার্থীদের ওপর হামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানী ঢাকার জিগাতলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গেটের সামনে শিক্ষার্থীদের ওপর লাঠি হাতে হামলা চালিয়েছে একদল যুবক। তাদের মাথায় হেলমেট পরা ছিল। দুই পক্ষকে ইট পাটকেল ছুড়তে দেখা যায়।

শনিবার (৪ আগস্ট) বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। দফায় চলা ধাওয়া পাল্টা-ধাওয়ায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এদিন সকাল থেকে ওই এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জড়ো হতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীর সংখ্যা বাড়তে থাকে। হাজার হাজার শিক্ষার্থী সেখানে অবস্থান নেয়। বেলা দুইটার দিকে বিজিবি গেটের সামনে শত শত শিক্ষার্থীর একটি অংশের ওপর হঠাৎ করে হেলমেট পরা লাঠি হাতে ২৫-৩০ জনের এক দল যুবক হামলা চালায়। ওই সময় বিজিবির সদস্যরা গেট থেকে সামনে এসে যুবকদের থামানোর চেষ্টা করে। একপর্যায়ে শিক্ষার্থী ও হামলাকারীরা একে অপরের দিকে ইট পাটকেল ছোড়া শুরু করে।

২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। ওই ঘটনার প্রতিবাদে সেদিন থেকেই শিক্ষার্থীরা রাজধানীর বিভিন্ন রাস্তায় অবস্থান কর্মসূচি পালন করে আসছে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ০৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে