thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির টানা ষষ্ঠ শিরোপা

২০১৮ আগস্ট ০৫ ০৮:৪৯:৫২
ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির টানা ষষ্ঠ শিরোপা

দ্য রিপোর্ট ডেস্ক : ফরাসি সুপার কাপের শিরোপাটাকে যেন নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আঙ্গেল ডি মারিয়ার জোড়া গোলে মোনাকোকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে টানা ষষ্ঠ শিরোপা জিতেছে টমাস টুখেলের দল।

পিএসজির কোচ হিসেবে টুখেলের এটাই প্রথম শিরোপা। পিএসজি সব মিলিয়ে আটবার জিতল ফরাসি সুপার কাপ শিরোপা। স্পর্শ করল এর আগে সর্বোচ্চ আটবার শিরোপা জেতা লিওঁকে।

চীনের শেনজেনে শনিবার (৪ আগস্ট) এই ম্যাচ দিয়েই বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। গত ফেব্রুয়ারিতে পায়ের চোটে পড়ার পর পিএসজির হয়ে এটাই তার প্রথম ম্যাচ।

বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার মাঠে নেমেছিলেন অবশ্য দ্বিতীয়ার্ধে, ১৫ মিনিট বাকি থাকতে মার্কো ভেরাত্তির বদলি হিসেবে। ততক্ষণে পিএসজি এগিয়ে ছিল ৩-০ গোলে।

ম্যাচের ৩২ মিনিটে ফ্রি-কিকে গোল করে পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। ৪০ মিনিটে স্টানলে নসোকির ক্রসে ব্যবধান দ্বিগুণ করেন এনকুনকু।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৬ মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন টিমোথি উইয়াহ। আর যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলে বড় জয় নিশ্চিত করেন ডি মারিয়া।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে