thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৪র্থ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত

২০১৮ আগস্ট ০৫ ১৩:৩৩:৪৪
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৪র্থ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত

দ্য রিপোর্ট ডেস্ক : শিশু কিশোরদের বিজ্ঞানচর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শেষ হলো ‘আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ৪র্থ বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০১৮’ এর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা।

গত ৩ আগস্ট শুক্রবার রাজধানীর ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক মিলনায়তনে অলিম্পিয়াডের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) কাজী তউহীদ উল আলম।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের ট্রেজারার ও বাংলাদেশ পারমানবিক শক্তি কমিশনের সাবেক চীফ সায়েন্টিস্ট ড. রেজাউর রহমান, নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান, বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতির সহ-সভাপতি মুনির হাসান এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ সহ বিশিষ্ট শিক্ষাবিদ ও দেশ বরেণ্য বিজ্ঞানীগণ উপস্থিত ছিলেন।

অলিম্পিয়াডের জাতীয় পর্যায়ে সারা বাংলাদেশ থেকে বাছাইকৃত ৪৫০জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।
অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপে ৬ জনকে চূড়ান্ত পর্যায়ের জন্য নির্বাচিত করা হবে যারা এ বছর বতসোয়ানায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক সায়েন্স অলিম্পিয়াডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর