thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ২ রবিউস সানি ১৪৪০

এইচএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো যশোর জেলা ছাত্র ফোরাম

২০১৮ আগস্ট ০৮ ১২:০৮:৪৯
এইচএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো যশোর জেলা ছাত্র ফোরাম

দ্য রিপোর্ট প্রতিবেদক: যশোরের বিভিন্ন কলেজ থেকে ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে যশোর জেলার শিক্ষার্থীদের ছাত্রকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘যশোর জেলা ছাত্র ফোরাম’ ঢাকা।

মঙ্গলবার বিকেলে রাজধানীর পরিবাগে সাংস্কৃতি বিকাশ কেন্দ্রে এ অনুষ্ঠানের অয়োজন করে অরাজনৈতিক এ সংগঠনটি। সংগঠনটির অন্যতম উদ্যোক্তা গোলাম মাওলার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের কৃতি সন্তান ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং তিতাস গ্যাসের মহা ব্যাবস্থাপক এ.বি.এম. আতিয়ার রহমান, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ২৪ ডটকম-এর সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু, মার্কস বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফারুক হোসেন, কবি ও সাহিত্যিক হালিম মুক্তা, ইউনিয়ন ব্যাংকের প্রিন্সিপল অফিসার মঈনুল ইসলাম, সাংবাদিক আব্দুল হামিদ, মিরাজ মাহামুদ খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন যশোর জেলা ছাত্র ফোরাম এর এ্যাডমিন মো. নওয়াজীস ইসলাম রিয়েল।

যশোর জেলার শিক্ষার্থীদের গঠিত এই অরাজনৈতিক ছাত্রকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এইচএসসি পরীক্ষায় উর্ত্তীণ যশোর ক্যান্টনমেন্ট কলেজ, বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজ, ঢাকা সিটি কলেজ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ খুলনা, দাউদ পাবলিক কলেজ, ডা. আব্দুর রাজ্জাক কলেজ, যশোর এম.এম. কলেজ, আকিজ কলেজিয়েট স্কুল, নাভারন কলেজ, শার্শা উপজেলা কলেজ, মনিরামপুর কলেজ, বাগাচাড়া ডিগ্রী কলেজ এর শিক্ষার্থীদের হাতে ‘কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০১৮’ ক্রেস্ট এবং বিভিন্ন শিক্ষা উপকরণ এবং উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্র ফোরাম ঢাকা’র সদস্য জি.এম রাকিব হাসান, রোকনউদ্দিন রোকন, তানভীর আহম্মেদ, আন্দালিব রহমান অনুরাগ, মেহেদী হাসান, হাসান ওয়ালী, উসামা বিন শহীদ, মাসুদ পারভেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত যশোর জেলার ছাত্রছাত্রীরা।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর