thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

মফিকুল হাসান তৃপ্তি আটক

২০১৮ আগস্ট ০৮ ২১:২৫:০০
মফিকুল হাসান তৃপ্তি আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি ড. আফতাব আহমেদকে হত্যার অভিযোগে বুধবার (৮ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর কোতোয়ালী থানা এলাকা থেকে যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি'র সাবেক দপ্তর সম্পাদক মো. মফিকুল হাসান তৃপ্তিকে আটক করেছে সিআইডি।

সন্ধ্যায় ৬টার দিকে রাজধানীর বনানী ন্যাম ভবনের বাসা থেকে তাকে আটক করা হয়। তার স্ত্রী নীলা জানান, সন্ধ্যা ৬টার দিকে ৬-৭জন লোক আমাদের ন্যাম ভবনের ৭ নম্বর বিল্ডিংয়ের তিনতলার বাসায় আসেন। তারা নিজেদের সিআইডি পরিচয় দিয়ে তৃপ্তিকে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পর তার মোবাইল থেকে যোগাযোগ করে বাসা থেকে ঔষুধপত্র নিয়ে যেতে বলা হয়। এরপর তার স্ত্রী ছুটে যান সিআইডি কার্যালয়ে।

২০০৬ সালের ২৬ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডে শিক্ষকদের আবাসিক ভবনে একদল দুর্বৃত্ত ঢুকে ড্রয়িংরুমে গুলি করে ভিসি ড. আফতাব আহমেদকে হত্যা করে। ওই ঘটনায় সে সময় রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। পরে মামলাটি পুলিশ ও ডিবি পুলিশের হাত ঘুরে সিআইডিতে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে সিআইডির বিশেষ পুলিশ সুপার (মিডিয়া) মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘হত্যার অভিযোগে মফিকুল হাসান তৃপ্তিকে গ্রেফতার করা হয়েছে।’

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ০৮,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর