thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

কঙ্গনা যা বললেন ইমরান খানকে

২০১৮ আগস্ট ১১ ১৯:১৫:৫৯
কঙ্গনা যা বললেন ইমরান খানকে

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ১৩ আগস্ট পাকিস্তানে জাতীয় পরিষদের অধিবেশন আহ্বান করা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন অধিবেশনেই ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতৃত্বে নতুন সরকার গঠণ হবে। এদিকে দেশটির সাবেক তারকা ক্রিকেটার ইমরান খান প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় যারপনাই খুশী হয়েছেন প্রতিবেশী দেশ ভারতের সাবেক তারকা খেলোয়াড় থেকে শুরু করে বলিউডের অভিনেতা-অভিনেত্রীরাও। এ থেকে বাদ যাননি অভিনেত্রী কঙ্গনা রানা্উতও।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাওয়ায় শুভকামনা জানিয়ে ‘কুইন' তারকা কঙ্গনা বলেন, তিনি দায়িত্ব পাওয়ায় দু’দেশের মধ্যে যে বৈরিতা রয়েছে তা খানিকটা হলেও দূর হবে। এর ফলে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার হবে; রক্তপাতের মতো ঘটনা ঘটবে না বলেও আশা ব্যক্ত করেন তিনি।

ইমরান খানের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দুর্ভাগ্য যে সীমান্তে হানাহানির ফলে আমাদের অনেক সৈনিক অকালে মৃত্যুবরণ করছে। আমি দেশটির নবনির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশ্যে বলতে চাই, তিনি যেন বিষয়টি দেখেন এবং তা ভালোভাবেই মোকাবেলা করেন। এছাড়া কঙ্গনা দুই দেশের চলচ্চিত্র নিয়েও নিজের মতামত প্রকাশ করেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১১,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর