thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রণবীর সিংয়ের পরবর্তী মিশন কপিল দেব

২০১৮ আগস্ট ১২ ২০:০৫:৩৯
রণবীর সিংয়ের পরবর্তী মিশন কপিল দেব

দ্য রিপোর্ট প্রতিবেদক: বেশ কিছুদিন অবসর কাটালেন বলিউড অভিনেতা রণবীর সিং। সময়টা বেশ আনন্দের মধ্য দিয়েই কাটিয়েছেন তিনি। ঘুরে বেড়িয়েছেন প্রেমিকা বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

এবার কাজে ফেরার পালা। ফিরছেনও। প্রস্তুতি নিচ্ছেন নতুন ছবির। রণবীরের পরবর্তী মিশন ভারতীয় ক্রিকেটার কপিল দেবের বায়োপিক।

১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপের ওপর ভিত্তি করে তৈরি পরবর্তী ছবি কপিল দেবের বায়োপিক '৮৩' এর প্রস্তুতি নিতে লন্ডন গেছেন রণবীর। সেখানে লর্ডসের মাঠ থেকে রণবীর বেশ কিছু ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে মাঠে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে পরাস্ত করে বিশ্বকাপ জয় করে ছিল। সঙ্গে ছিলেন নির্মাতা কবির খান ও ক্রিকেটার শচীন টেন্ডুল কার।

ছবির পরিচালক কবির খানও তার ইনস্টাগ্রামে শচীন টেন্ডুলকরের সঙ্গে ছবি ও ১৯৮৩ সালের বিশ্বকাপের কিছু স্মৃতি শেয়ার করে লিখেন ‌'১৯৮৩ সালে কপিল দেব যখন এই মাঠে বিশ্বকাপ জয় করেন শচীনের বয়স তখন মাত্র ৯ বছর। টিভিতে শচিন সেই ম্যাচ দেখেছিলেন। সেই জয় শচিনকে ক্রিকেট খেলার অনুপ্রেরণা দিয়েছিল। ৩৫ বছর বাদে আমাদের পরবর্তী ছবি ৮৩-এর প্রস্তুতির জন্য লর্ডসের মাঠে উপস্থিত হয়েছি। এর থেকে ভাল কিছু হতে পারে না।'

কবির খান এর আগে 'এক থা টাইগার' ও 'বজরঙ্গি ভাইজান' ছবি পরিচালনা করেন। এবার টামকার্ড হিসেবে কপিল দেবের বায়োপিকে নিচ্ছেন রণবীরকে।

ছবিটি প্রসঙ্গে কবির খান সংবাদ সংস্থা আইএএনএস-কে জানান, '৮৩ আমার কাছে বিশেষ একটা প্রোজেক্ট। আমার মনে হয় এটি ছবির চেয়েও অনেক বেশি। আমি আরও ছবি বানাবো কিন্তু এ ছবিটি ছবির চেয়েও বেশি কিছু'।

২০১৭ সালের আগস্টে '৮৩' ছবিটি মুক্তি পেতে পারে বলে জানান পরিচালক।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর