thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ৪

২০১৮ আগস্ট ১৪ ১০:২১:২৬
নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ৪

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। মাইক্রোবাসটি বিয়ের অনুষ্ঠান শেষে বরযাত্রী নিয়ে পলাশ উপজেলার দিকে যাচ্ছিল।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৭টায় উপজেলার সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সজল (২০), সিগ্ধা (৮), প্রান্তিকা (৬), বৃষ্টি (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুর জেলার মতলবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস সোনাইমুড়িরটেক এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারালে নরসিংদী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হয় এবং নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজন নিহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সকাল সাতটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সোনাইমুড়ি টেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চার যাত্রী নিহত হন। আহত হন আরওপাঁচজন।

তিনি আরও জানান, মাইক্রোবাসটি বিয়ের পর বরযাত্রী নিয়ে পলাশ উপজেলার দিকে যাচ্ছিল। নিহতদের মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর