thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সাইফ-কন্যার রূপে ঘায়েল অনেকেই

২০১৮ আগস্ট ১৫ ১১:৪৬:৩১
সাইফ-কন্যার রূপে ঘায়েল অনেকেই

দ্য রিপোর্ট ডেস্ক : তারকা সন্তান হিসেবে সারা আলি খান ইতোমধ্যেই সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন। এতদিন তার পরিচিতি ছিল- সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে তিনি। তবে খুব শিগগিরই নতুন পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন সারা। পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে এ বছরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

এদিকে বলিউডও সাইফ কন্যাকে স্বাগত জানাতে প্রস্তুত। ‘কেদারনাথ’ ছবিতে ডেবিউ করতে চলেছেন সারা খান। ছবিতে সারার বিপরীতে রয়েছেন সুশান্ত সিংহ রাজপুত। এটি একটি অন্য ধারার ছবি। উত্তরাখণ্ডের ভয়াবহ দুর্যোগের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। আগামী ৩০ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তবে ছবি মুক্তির আগেই সাইফ-কন্যার রূপে ‘ঘায়েল’ হয়েছেন অনেকেই। জাহ্নবী কপূরের মতোই সারাও নতুন প্রজন্মের মধ্যে সাড়া ফেলবেন বলেই মনে করছেন বলিউড সংশ্লিষ্টরা।

‘কেদারনাথ’ এর পাশাপাশি রোহিত শেট্টির পরিচালনায় ‘সিম্বা’ ছবিতেও কাজ করছেন সারা। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন রণবীর সিংহ।

২৪ বছর বয়সী সারা নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। ২০১২ সালে লাইফস্টাইল ম্যাগাজিন ‘হ্যালো’র প্রচ্ছদে মা অমৃতা সিংয়ের সঙ্গে হাজির হন সারা। সাইফ আলী খানের সঙ্গে বিচ্ছেদের পর সেবারই প্রথম মেয়েকে নিয়ে মিডিয়াতে হাজির হয়েছিলেন অমৃতা।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর