thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভারতের স্বাধীনতা দিবসে বলিউড তারকাদের উচ্ছ্বাস

২০১৮ আগস্ট ১৫ ১৬:৩১:৫৯
ভারতের স্বাধীনতা দিবসে বলিউড তারকাদের উচ্ছ্বাস

দ্য রিপোর্ট ডেস্ক : ১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। আজকে দেশটিতে চলছে ৭২ স্বাধীনতা দিবস উদযাপন। ১৯৪৭ সালের এই দিনে ব্রিটিশ শাসনের কবল থেকে মুক্ত হয় ভারত। আর এর পর থেকেই এই দিনটিকে ভারতের স্বাধীনতা দিবস বলে ঘোষণা করা হয়।

প্রতি বছরের মত এবছরও নানা আয়োজনের মধ্য দিয়ে ভারতে দিনটি পালিত হচ্ছে। আর সেই সাথে চলছে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা বিণিময়। তাতে পিছিয়ে নেই বলিউড তারকারাও। অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর সিংসহ সকলেই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

ভারতের স্বাধীনতা দিবসে উচ্ছ্বাস প্রকাশ করে বলিউডের ‘শাহেনশাহ’ খ্যাত বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন কাব্যিক ছন্দে সারা দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

একাত্মবোধের বার্তা দিয়ে এদিন স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সুনীল শেট্টি। একতাকেই তিনি একটা জাতির শক্তি বলে আখ্যায়িত করেছেন।

পিছিয়ে নেই আরেক সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমারও। ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রতি বছরই বলিউডে কোন না কোন ছবি মুক্তি পেয়ে থাকে, এরমধ্যে বেশ কয়েক বছর ধরে এদিনটিকে বেছে নিয়েছেন অক্ষয়। এবছর মুক্তি পেয়েছে তার অভিনীত ‘গোল্ড ‘ ছবিটি। সেই সাথে ‘গোল্ড’-স্টার অক্ষয় এদিন দেশবাসীর উদ্দেশে জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।

স্বাধীনতা দিবসে শুভেচ্ছা বার্তা দিয়েছেন বলিউড তারকা ফারহান আখতার। এদিন টুইটে ভারতবাসীকে একসঙ্গে কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান। সেই সাথে ভারতের ইতিহাস ঐতিহ্যের কথাও তুলে ধরেন তিনি।

আগামী প্রজন্মকেই পৃথিবীর ভবিষ্যৎ আখ্যা দিয়ে স্বাধীনতা দিবসের বার্তা দিলেন অভিনেতা রনবীর সিং। সাথে তিনি একটি ছবিও পোস্ট করেছেন। অনেক গুলো শিশুর সাথে জাতীয় পতাকা হাতে প্রানচ্ছোল ভাবেদেখা যাচ্ছে তাকেও। এছাড়াও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সোশাল মিডিয়াতে আরো শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান, ইয়ামি গৌতম, মনীষা কৈরালা সহ আরো অনেকেই।

এবছর ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এদিন ২টি ছবি মুক্তি পাচ্ছে। একটি অক্ষয় কুমার অভিনিত ‘গোল্ড’ অন্যটি জন আব্রাহাম অভিনিত ‘সত্যমেব জয়ত’।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১৫,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর