thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিএনপি-জামায়াতকে নির্বাসনে পাঠানো হবে: তথ্যমন্ত্রী

২০১৮ আগস্ট ১৫ ২০:১৩:৪৯
বিএনপি-জামায়াতকে নির্বাসনে পাঠানো হবে: তথ্যমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিএনপি-জামায়াতকে বাংলাদেশের রাজনীতি থেকে নির্বাসনে পাঠানো হবে। নির্বাসনে পাঠাতে না পারলে আগুন সন্ত্রাস এবং জঙ্গি সন্ত্রাসের সম্ভাবনা থেকেই যাবে।

বললেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (১৫ আগস্ট) ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড ছিল একটি রাজনৈতিক হত্যাকাণ্ড। বঙ্গবন্ধুকে হত্যা করে জবরদখলকারী খুনিরা রাষ্ট্রের ভিত্তি ধ্বংস করার চেষ্টা করেছিল। একইসঙ্গে তারা বাংলাদেশের আত্মাকে হত্যা করার চেষ্টা করেছে। কিন্তু আত্মাকে হত্যা করতে পারেনি।

তিনি বলেন, জবরদখলকারী গোষ্ঠী সাম্প্রদায়িকতার ছুরিতে বারবার ক্ষত-বিক্ষত করেছে। তবে তারা ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার হাতে বঙ্গবন্ধুর স্বপ্ন আবারো জীবন পেয়েছে।

জাসদ সভাপতি বলেন, বিএনপি, খালেদা জিয়া ২১ আগস্ট করেছে। আগুন সন্ত্রাস করেছে, জঙ্গি সন্ত্রাস করেছে। অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে। সেই সঙ্গে ১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন করে খুনিদের সঙ্গে উল্লাস প্রকাশের করেছে। সুতরাং নিরাপদ বাংলাদেশ চাইলে বঙ্গবন্ধুর হত্যার রাজনীতি বহনকারীদের বাংলাদেশের রাজনীতি থেকে নির্বাসনে পাঠাতে হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর