thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

শাহজালালে ৩০ লাখ টাকার স্বর্ণবারসহ যাত্রী গ্রেপ্তার

২০১৮ আগস্ট ১৮ ১১:২৬:২৬
শাহজালালে ৩০ লাখ টাকার স্বর্ণবারসহ যাত্রী গ্রেপ্তার

দ্য রিপোর্ট প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর রেক্টাম থেকে ৬টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা। গ্রেপ্তার করা হয়েছে সৌরভ নামের ওই যাত্রীকে।

শুক্রবার রাতে থাইল্যান্ড থেকে চট্টগ্রাম হয়ে ওই যাত্রী এয়ারওয়েজ ফ্লাইট যোগে ঢাকায় আসেন। জব্দকৃত সোনার মোট ওজন ৬০০ গ্রাম। যার বাজার মূল্য ৩০ লাখ টাকা।

শনিবার (১৮ আগস্ট) শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা জানায়, যাত্রী সৌরভ থাইল্যান্ড থেকে রিজেন্ট এয়ারওয়েজ ফ্লাইট নং আরএক্স-৭৮৭ যোগে চট্টগ্রাম থেকে ঢাকা আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীকে ডমেস্টিক টারমিনাল অতিক্রম করে বাইরে বের হবার সময় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের একটি দল তাকে চ্যালেঞ্জ করে। সুনিশ্চিত তথ্য থাকার পরেও জিজ্ঞাসাবাদে যাত্রী স্বর্ণ বহনের বিষয়টি অস্বীকার করেন। এরপর অধিকতর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে যাত্রী তার রেক্টামে স্বর্ণ বহনের বিষয়টি স্বীকার করেন। এরপর বিশেষ কায়দায় তাকে ব্যায়াম করিয়ে, রুটি, কলা, জুস ও পানি খাইয়ে শুল্ক গোয়ন্দা দল তার রেক্টাম থেকে ছয়টি স্বর্ণবার বের করায়। যাত্রীর নাম সৌরভ মিনা। জব্দ স্বর্ণ ঢাকা কাস্টমস হাউজের মূল্যবান গুদামে জমা দেওয়া হয়েছে এবং যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর