thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ ভাই নিহত

২০১৮ আগস্ট ১৯ ০৯:০১:১০
হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ ভাই নিহত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে রাস্তা নির্মাণ কাজ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই নিহত হয়েছেন।

শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার পুটিজুরী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওয়াহিদ মিয়া ও কাওছার মিয়া মিরেরপাড়া গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকারীদের ধরতে অভিযান শুরু করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের ওয়াহিদ মিয়া গ্রামের একটি রাস্তার কাজ করাচ্ছিলেন। ওই কাজে শেয়ার হতে প্রস্তাব দিয়েছিল পার্শ্ববর্তী শেওরাতলী গ্রামের শাহনাজ। কিন্তু ওয়াহিদ মিয়া তাতে রাজি হননি। এ নিয়ে তাদের মাঝে বিরোধ দেখা দেয়। বেশ কিছুদিন ধরেই শাহনাজ তার ওপর ক্ষিপ্ত ছিল।

এদিকে শনিবার রাতে ওয়াহিদ মিয়া স্থানীয় পুটিজুরী বাজারে যান। সেখানে উল্লেখিত বিরোধের জের ধরে শাহনাজ তাকে সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে ছুটে যান ভাই কাওছার এবং একই গ্রামের বাসিন্দা আব্দুল আলী ও লুলু মিয়া। সে তাদেরকেও হামলা চালিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে পৌঁছার পর রাত সাড়ে ১১টায় মারা যান কাওছার মিয়া। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী জানান, রাস্তা নির্মাণ কাজে শেয়ার না নেয়ায় ক্ষিপ্ত ছিল শাহনাজ। এর জের ধরেই সে ছুরি দিয়ে আঘাত করে ওয়াহিদ মিয়াকে হত্যা করেছে। তাকে বাঁচাতে গেলে তার ভাই কাওছার মিয়াকে আঘাত করে। তাকে সিলেট নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর