thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে অতিরিক্ত পুলিশ

২০১৩ নভেম্বর ০৮ ১৮:৫৭:৪৯
খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে অতিরিক্ত পুলিশ

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে সেখানে অন্যান্য দিনের চেয়ে বেশিসংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বর্তমানে কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামালসহ অফিস সহকারীরা উপস্থিত আছেন।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুল রহমান শিমুল বিশ্বাস এ প্রসঙ্গে দিরিপোর্ট২৪কে বলেন, আমরা এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেছি। তিনি আমাদের জানিয়েছেন, ‘নিশ্চয়ই একটি কারণ আছে’। এর বাইরে তিনি আর কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

প্রেসসচিব মারুফ কামাল এ প্রসঙ্গে বলেন, পুলিশের পক্ষ থেকে আমাদের কিছুই জানানো হয়নি।

ঘটনাস্থল থেকে দিরিপোর্ট২৪ এর প্রতিবেদক জানান, সন্ধ্যার পর থেকে সেখানে অধিকসংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে। কার্যালয়ের সমানে পুলিশের তিনটি পিকআপ ও দুটি সাদা মাইক্রোবাস অবস্থান করছে। সংবাদমাধ্যমকর্মীদের উপস্থিতিও বেড়ে গেছে।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে গুলশান কার্যালয়ে ১৮ দলীয় জোটের মহাসচিব পর্যায়ের বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগামী ১০, ১১ ও ১২ নভেম্বর টানা ৭২ ঘণ্টার হরতাল আহবান করেন। এর আগে, প্রথম দফায় ২৭ থেকে ২৯ অক্টোবর, দ্বিতীয় দফায় ৪ থেকে ৬ নভেম্বর ৬০ ঘণ্টা হরতাল পালন করে জোট।

(দিরিপোর্ট২৪/এম/এমএআর/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর