thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগের বস্তু নয়: প্রিয়ঙ্কা

২০১৮ আগস্ট ১৯ ১৩:০০:৩৪
আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগের বস্তু নয়: প্রিয়ঙ্কা

দ্য রিপোর্ট ডেস্ক : হলুদ সালোয়ার কামিজে দেশি গার্ল। সাদা কুর্তা-পাজামায় বিদেশি পাত্র। বাগদানের জল্পনায় সিলমোহর দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

শনিবার (১৮ আগস্ট) সকালে জুহুর বাড়িতে পুজোপাঠের পরে হলিউড গায়ক ও গীতিকার নিক জোনাসের সঙ্গে ‘রোকা’ সম্পন্ন হল তার। বিশেষ মানুষের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা।

সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়ঙ্কার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। ছিলেন নিকের মা-বাবাও। রাতে পাঁচতারা হোটেলে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের জন্য পার্টির আয়োজন করেছেন অভিনেত্রী। সেখানে রণবীর সিংহ, কর্ণ জোহর, মনীশ মলহোত্র, রবিনা টন্ডনদের আসার কথা।

প্রিয়ঙ্কার জন্মদিনেই (১৮ জুলাই) লন্ডনে বাগদান হয়েছিল বলে শোনা গিয়েছে। দিন কয়েক আগে মুম্বইয়ে এক অনুষ্ঠানে প্রিয়ঙ্কাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে প্রশ্ন এড়িয়ে তিনি বলেন, ‘‘আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগ করার বস্তু নয়।’’

তবে গত কয়েক দিন ধরে প্রিয়ঙ্কার বাঁ হাতের অনামিকায় হিরের আংটি থেকে নজর সরায়নি পাপারাৎজ়ি। সলমন খান অভিনীত ‘ভারত’-এর কাজ ছেড়ে দেওয়ার পিছনেও ইঙ্গিত ছিল নিকের সঙ্গে তার আসন্ন বিয়ের। কাজ ছাড়া নিয়ে সলমনের সঙ্গে মনোমালিন্য থাকলেও সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন সলমনের বোন অর্পিতা খান।

এ দিন, দুপুরের মেনুতে ছিল পঞ্জাবি পদ। ডাল মাখানি ও বাটার চিকেন নিকের পছন্দের। রাতের মেনুতে ছিল ভারতীয় ও কন্টিনেন্টাল পদ। রাতে শহরের এক পাঁচতারা হোটেলে প্রথম অতিথি ছিলেন প্রিয়ঙ্কার বোন পরিণীতি চোপড়া।

নিজেদের ছেলেবেলার কথা স্মরণ করে পরে ইনস্টাগ্রামে পরিণীতি লেখেন, ‘‘ছোটবেলায় আমি আর মিমি দিদি ‘ঘর-ঘর’ খেলতাম।...আজ এক রূপকথার সাক্ষী থাকলাম।’’ হবু বউকে পরিবারে স্বাগত জানিয়েছেন নিক জোনাসের বাবাও।

সূত্র- আনন্দবাজার।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর