thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

গাইবান্ধায় বাসচাপায় বাবা-ছেলেসহ নিহত ৪

২০১৮ আগস্ট ২০ ২১:৫৪:৫৭
গাইবান্ধায় বাসচাপায় বাবা-ছেলেসহ নিহত ৪

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী সদর উপজেলায় রংপুর-বগুড়া মহাসড়কে বাসচাপায় বাবা-ছেলে এবং সিএনজিচালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা অপর ২ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- পলাশবাড়ী উপজেলা সদরের উদয়সাগর গ্রামের আব্দুল হান্নান (৬০), তার ছেলে মোহাম্মদ (১০), সাদুল্লাপুর উপজেলা ইদিলপুর ইউনিয়নের মহিপুর বাজারের সিএনজিচালক সুমন (২৬) ও একই উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের আরজিনা বেগম (২৮)।

সোমবার বিকেল ৫টার দিকে উপজেলা সদরের রংপুর-বগুড়া মহাসড়কের মহেশপুরে ব্র্যাক অফিসের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রংপুর থেকে সিরাজগঞ্জগামী জেরিন এন্টারপ্রাইজের একটি বাস ওই স্থানে পৌঁছালে ধাপেরহাট থেকে পলাশবাড়ী অভিমুখে আসা একটি সিএনজিকে ওভারটেক করার সময় চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৩ জন নিহত হন। এ ঘটনায় সিএনজিতে থাকা অপর ২ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অপর ১ যাত্রী মারা যান।

ঘটনার পর বাসচালক পালিয়েছে। তবে হাইওয়ে পুলিশ বাসটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। খবর পেয়ে তৎক্ষনাৎ পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাউল হোসেন, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল পরিদর্শন ও উদ্ধার কাজ করেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর