thereport24.com
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫,  ৮ রবিউল আউয়াল ১৪৪০

এটাই আমার শেষ নির্বাচন: এরশাদ

২০১৮ আগস্ট ২২ ১৮:১১:১৯
এটাই আমার শেষ নির্বাচন: এরশাদ

রংপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আগামী নির্বাচনে তাকে শেষ বারের মতো ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

বুধবার রংপুর কালেক্টরেট ঈদ গাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় করার আগে সমবেত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন,‘এটাই আমার জীবনের শেষ নির্বাচন, তাই শেষ বারের মতো রংপুরের জনগণের সেবা করে মরতে চাই।’

অন্যদিকে, রংপুরের ৬টি আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও বিএনপির সম্ভাব্য প্রার্থীরা ঈদের জামাত আদায় ও দোয়া করেন এবং মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এর পর তারা নিজ নিজ নির্বাচনি এলাকায় গরু কোরবানি দিয়ে দুস্থ মানুষদের মাঝে মাংস বিতরণ করেন।

এরশাদ আরও বলেন, ‘রংপুরের মানুষের ঋণ আমি কোনও দিন শোধ করতে পারবো না। তারা আমাকে ৫টি আসনে দুবার এবং বার বার রংপুর সদর আসনে বিপুল ভোটে জয়ী করেছেন। জীবনের শেষ প্রান্তে এসে আর একবার জনগণের সেবা করার সুযোগ চাই।’

রংপুর সিটি মেয়র ও মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারাসহ হাজার হাজার মানুষ ঈদের নামাজে অংশ নেন। নামাজ আদায় শেষে এরশাদ নগরীর পল্লী নিবাস বাসভবনে দলের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরশাদ এবার ৯টি গরু কোরবানি দিয়েছেন। এর মধ্যে ৫টি গরু তার বাসায় এবং ২টি নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে ও ২টি নগরীর এরশাদ নগরে দিয়েছেন। পরে দলের নেতারা এ মাংস দুস্থ মানুষের মাঝে বিতরণ করেন। জেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক আব্দুর রাজ্জাক এরশাদের ৯টি গরু কোরবানি দেওয়া কথা জানান।

এরশাদ আগামী নির্বাচনে রংপুর সদর ৩ আসন থেকে অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর