thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সরকারকে শূন্য মাঠে খেলতে দেওয়া হবে না: রিজভী

২০১৮ আগস্ট ২৩ ২০:১৯:১৪
সরকারকে শূন্য মাঠে খেলতে দেওয়া হবে না: রিজভী

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত সংসদ নির্বাচনের মতো সরকার এবারও একতরফা নির্বাচনের দিকে এগোচ্ছে— এমন অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এবার আর সরকারকে একতরফা নির্বাচন করতে দেওয়া হবে না। শূন্য মাঠে আর তাদের খেলতে দেওয়া হবে না।

রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সরকার ভোটারদের অধিকার কেড়ে নিয়েছে— এমন অভিযোগ করে রিজভী বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এমনটা এখন আর কেউই ভাবেন না।

ফের ৫ জানুয়ারির মতো নির্বাচন জনগণই প্রতিহত করবে— এমন মন্তব্য করে তিনি বলেন, 'শূন্য মাঠে আর খেলতে দেওয়া হবে না। নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।'

বিএনপির এই নেতা বলেন, ঈদের দিনে বিএনপির সিনিয়র নেতাদের দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। আত্মীয়-স্বজনদের দেখা করতে দিলেও বাসা থেকে আনা খাবার নিতে দেওয়া হয়নি। স্বজনের সঙ্গে নিয়ে আহার করার জন্য খালেদা জিয়া সকাল থেকে না খেয়ে অপেক্ষা করছিলেন। কিন্তু সরকারকে খুশি করতে কারা কর্তৃপক্ষ খাবার নিতে দেয়নি।

ব্যক্তিগত জিঘাংসা চরিতার্থ করতেই যেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর প্রধানমন্ত্রী রাষ্ট্রযন্ত্রকে যথেচ্ছ ব্যবহার করে যাচ্ছেন— এমন মন্তব্য করে রিজভী বলেন, নিজেদের ব্যর্থতা ঢাকতেই প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীরা খালেদা জিয়া ও তারেক রহমানকে জড়িয়ে বিভিন্ন বিষয়ে উদ্ভট কথা বলে যাচ্ছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর