thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বলিউড নৃত্যশিল্পীর রহস্যজনক মৃত্যু

২০১৮ আগস্ট ২৫ ১৩:১৭:১২
বলিউড নৃত্যশিল্পীর রহস্যজনক মৃত্যু

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের নৃত্যশিল্পী অভিজিৎ শিন্ডের রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যু নিয়ে সন্দেহও করছেন কেউ কেউ।

মুম্বাইয়ে নিজ বাসা থেকে বৃহস্পতিবার ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বেশ কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিজিৎ। পারিবারিক বিবাদের জেরে সম্প্রতি তিনি একা বসবাস করছিলেন।

কয়েক দিন আগেই অভিজিৎ-এর স্ত্রী মেয়েকে সঙ্গে নিয়ে বাপের বাড়ি চলে যান। এরপর থেকেই অভিজিৎ তার মেয়ের সঙ্গে দেখা করতে পারছিলেন না। তার জেরে ক্রমেই তিনি অবসাদে ভুগছিলেন। সেখান থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে অনুমান করা হচ্ছে।

মুম্বাই মিরর জানিয়েছে, নিজের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিজিৎ এর মরদেহ। তার পাশে একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। যেখানে নিজের ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত টাকা মেয়েকে ট্রান্সফার করার ইচ্ছার কথা লিখে গিয়েছেন অভিজিৎ।

বলিউডে বেশ কিছু সিনেমায় নাচের দৃশ্যে দেখা গিয়েছে অভিজিৎকে। রণবীর সিংহ, রণবীর কাপুর, অজয় দেবগনসহ অনেক অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর