thereport24.com
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫,  ৮ রবিউল আউয়াল ১৪৪০

সুলতান সালাউদ্দিন টুকু রিমান্ডে

২০১৮ আগস্ট ২৬ ২১:১৯:৫৮
সুলতান সালাউদ্দিন টুকু রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিশেষ ক্ষমতা আইনসহ নাশকতার পৃথক সাত মামলায় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর ১৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার শুনানি শেষে শাহবাগ থানার দুই মামলায় তিন দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সুব্রত ঘোষ শুভ।

এছাড়া বংশাল থানার এক মামলায় ৩ দিনের ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই এবং মতিঝিল থানার পৃথক তিন মামলায় এক দিন করে মোট ৩ দিনের ও শাহজাহানপুর থানার এক মামলায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল হক।

এদিন রাজধানীর বিভিন্ন থানার ১১ মামলায় টুকুকে গ্রেফতার দেখিয়ে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা।

এরমধ্যে পল্টন থানার পৃথক চার মামলায় রিমান্ড শুনানির জন্য আগামী ৯ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। এদিন কারাগার থেকে টুকুকে আদালতে হাজির করা হয়।

আদালত সূত্র জানায়, ৬ মার্চ দুপুর ১২টায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন করে বিএনপি ও তার অঙ্গ সংগঠন।

মানববন্ধন শেষে দলের নেতাকর্মীরা মিছিল সহকারে প্রেসক্লাব থেকে বের হতে চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এতে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ও পুলিশের কাজে বাধা দেয় এবং গাড়ি ভাঙচুর করে।

ওই ঘটনায় শাহবাগ থানার এসআই সুজন কুমার রায় বাদী হয়ে রাজধানীর শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

১২ জুন রাতে টুকুকে রাজধানীর উত্তরার বাসা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর