thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১১ রবিউল আউয়াল ১৪৪০

বিসিবির সঙ্গে রবির আচমকা চুক্তি বাতিল

২০১৮ আগস্ট ২৭ ০১:২৯:০৬
বিসিবির সঙ্গে রবির আচমকা চুক্তি বাতিল

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সঙ্গে স্পন্সরশীপ চুক্তি মাঝপথেই বাতিল করেছে বেসরকারি মোবাইল সেবাদাতা কোম্পানি রবি। এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে প্রাসঙ্গিকতা হারানোয় সরে যাচ্ছে তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সঙ্গে স্পন্সরশীপ চুক্তি মাঝপথেই বাতিল করেছে বেসরকারি মোবাইল সেবাদাতা কোম্পানি রবি। এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে প্রাসঙ্গিকতা হারানোয়সরে যাচ্ছে তারা।

গত বছরের জুলাই থেকে আগামী বছরের জুন পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি ছিল বিসিবির। কিন্তু এক বছর আগেই তা বাতিল করল তারা। চুক্তির আওয়াত জাতীয় দল, ‘এ’ দল, অনূর্ধ্ব-১৯ দল ও মেয়েদের জাতীয় দলের স্পন্সরশীপ ছিল রবির।

বিবৃতিতে রবি জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চলমান পৃষ্ঠপোষকতা বিষয়ক চুক্তিটি প্রাসঙ্গিকতা হারানোয় দেশের ক্রিকেটের গৌরবোজ্জ্বল এই মুহূর্তে ভারাক্রান্ত হৃদয়ে দায়িত্ব থেকে আমরা সরে দাঁড়াচ্ছি। তবে বাংলাদেশ ক্রিকেটের প্রতি আমাদের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে ভিন্ন পরিসরে দলের পাশে দাঁড়ানোর সুযোগ পেলে আমরা কৃতার্থ থাকব।’

রবির পক্ষ থেকে বিবৃতিটি গণমাধ্যমে পাঠানএক্সটারনাল কমিউনিকেশনের জেনারেল ম্যানেজার আশিকুর রহমান, মিডিয়া ও কমিউনিকেশনের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর ও ইম্পক্যাক্ট পিআরের সিনিয়র কনসালটেন্ট তারেক মোরতাজা।

কেন প্রাসঙ্গিকতা হারালো, সুনির্দিষ্ট কারণ আসলে কি, তা ব্যাখ্যা করেনি রবি। এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বিসিবিও।

বিসিবির সঙ্গে প্রথমবার রবির চুক্তি হয় ২০১৫ সালে। তখন টাকার অঙ্ক জানানো হয়নি। সেই চুক্তি শেষের পর গতবছরও স্পন্সরশীপ পায় রবি। এবারও টাকার অঙ্ক গোপন রাখা হয়। তবে জানানো হয় আগেরবারের চেয়ে এবার দ্বিগুণ অর্থ পাচ্ছে বিসিবি।

রবি সরে দাঁড়ানোয় ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের আগে নতুন স্পন্সর খুঁজতে হবে বিসিবিকে।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ২৬,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর