thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

বরিশালে শিদ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

২০১৮ আগস্ট ২৯ ১১:৩৫:৩৫
বরিশালে শিদ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

বরিশাল প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় শিদ কেটে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শহিদ মোল্লা (৪২) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৯ আগস্ট) ভোরে উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। শহিদ হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের আ. করিম মোল্লার ছেলে ও পেশায় একজন কাপড় ব্যবসায়ী।

শহিদের স্ত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে শহিদ ও তার স্ত্রী খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে স্বামীর চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখেন তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান গণমাধ্যমকে জানান, শ্রীপুর গ্রামে শিদ কেটে ঘরের ভেতরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে কাপড় ব্যবসায়ীকে কুপিয়ে পালিয়েছেন দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে। কেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২৯. ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে