thereport24.com
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১২ রবিউল আউয়াল ১৪৪০

রাজশাহীতে জামায়াতের আমিরসহ গ্রেফতার ১০৩

২০১৮ আগস্ট ৩১ ১৯:১৬:৩৫
রাজশাহীতে জামায়াতের আমিরসহ গ্রেফতার ১০৩

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় জামায়াতের আমিরসহ ১০৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে রাজশাহী জেলা ও মহানগর পুলিশ আলাদা আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এদের মধ্যে নগর পুলিশ ৫৩ এবং জেলা পুলিশ ৫০ জনকে গ্রেফতার করে।

গ্রেফতাররা পুঠিয়া জামায়াতের আমিরের নাম মো. আবদুল্লাহ। উপজেলার সরগাছি গ্রামের নিজ বাড়ি থেকে পুঠিয়া থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এছাড়া পুঠিয়া পুলিশ হুমায়ুন কবির নামে এক শিবিরকর্মী ও শামীম রেজা নামে আরেক জামায়াতকর্মীকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে।

জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান শুক্রবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জেলার বাগমারা থানা পুলিশও বিএনপি ও জামায়াতের পাঁচ কর্মীকে গ্রেফতার করেছে। তারা হলেন-জামায়াতকর্মী আবু সায়েম ও আবদুল করিম এবং বিএনপি কর্মী মোয়াজ্জেম হোসেন, আবদুল খালেক ও আবদুর রউফ হিটলার।

বাগমারার ঝিকড়া এলাকায় তাদের বাড়ি। বৃহস্পতিবার রাতে এলাকায় গোপন বৈঠকে বসলে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি পেট্রলবোমা জব্দ করা হয়েছে। এছাড়া জেলার তানোর, মোহনপুর, দুর্গাপুর, বাঘা, চারঘাট, গোদাগাড়ী এবং গোয়েন্দা শাখা (ডিবি) অন্য ৪২ জনকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে বেশকিছু মাদকদ্রব্য।

অন্যদিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, আরএমপির ১২ থানা ও ডিবি পুলিশ বৃহস্পতিবার রাতে মোট ৫৩ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে বেশির ভাগই পরোয়ানাভুক্ত আসামি। কিছু ব্যক্তিকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ৩১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর